১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ বুধবার, ২২ ফেব্রুয়ারী ২০১৭, ১০:০৩ পূর্বাহ্ন

পাকিস্তানে লাইভ অনুষ্ঠানে নারী সাংবাদিককে চড় ! ফেসবুকে আলোচনার ঝড় ( ভিডিওতে দেখুন)


আন্তর্জাতিক ডেস্ক – একটি সরকারী দপ্তরের সামনে এক নারী সাংবাদিককে চড় মেরেছেন পাকিস্তান ফ্রন্টিয়ার্স ক্রপসের এক কনস্টেবল। ওই সাংবাদিককে চর মাড়ার দৃশ্যটি সিকিউরিটি ক্যামেরায় রেকর্ড হয়। যে ভিডিও পরবর্তীতে ভাইরাল হয়ে পড়েছে অনলাইনে। এই কার্যালয়ে সেবা নিতে আসা ব্যক্তিদের দুর্ভোগের কথা লাইভে তুলে ধরাই মূল কাজ ছিল চ্যানেল কে-২১-এর এই সাংবাদিকের। কিন্তু তিনি নিজেই দুর্ভোগে পড়লেন, লাঞ্ছিত হলেন।

Loading…

পাকিস্তানের ডন অনলাইনের গতকাল শুক্রবারের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার করাচির পুলিশ আধা সামরিক বাহিনী এফসির ওই সদস্যের বিরুদ্ধে মামলা করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নাডরা কার্যালয়ে আসা নাগরিকদের ভোগান্তি নিয়ে খবরের লাইভে কথা বলছিলেন ওই সাংবাদিক। একপর্যায়ে দায়িত্বরত আধা সামরিক বাহিনীর এক ব্যক্তির বিরুদ্ধে নাগরিকদের করা অভিযোগ নিয়ে কথা বলেন ওই সাংবাদিক। ক্যামেরা এফসির ওই সদস্যের দিকে নিয়ে যাওয়া হয়। ওই সদস্য সাংবাদিকের দিকে এগিয়ে যান। একপর্যায়ে তিনি ওই সাংবাদিককে চড় মারেন।

বিষয়টি কর্তৃপক্ষের নজরে পড়ার পর এফসির ওই সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা মুকাদ্দেস হায়দার বলেন, নারী সাংবাদিককে চড় দেওয়ার অভিযোগে ওই এফসি সদস্যের বিরুদ্ধে গুলবাহার থানা-পুলিশ মামলা করেছে। তাঁকে পুলিশ হেফাজতে নিতে এফসি বাহিনীর কাছে আবেদন করা হয়েছে। তিনি আরও বলেন, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এফসি কর্তৃপক্ষ পাল্টা একটি প্রাথমিক অভিযোগ থানায় জমা দিয়েছে।

https://youtu.be/tYS2mOA_iWY

Loading…

Loading…

Leave A Reply

Your email address will not be published.

L0go


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ফোনঃ 00000000

সম্পাদক: মোকসেদ আলী পাঠান ১০৬/ডি, মালিবাগ গ্রীন টাওয়ার, ১৪ তলা, মালিবাগ, ঢাকা-১২১৭
ই-মেইলঃ e-kagoj@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি